শিশুদের জন্য সেরা অফলাইন শিক্ষা লারলিং অ্যাপ বাংলা - kide Education learning app bangla

এই আধুনিক যুগে বাচ্চাদের মোবাইলের প্রতি চাহিদা বেশি। তারফলে বাচ্চাদের পড়াশোনায় ব্যাঘাত ঘটে। তাই কিছু শিক্ষামূলক এপ্লিকেশন আছে। যা আপনার শিশুকে খুব সাহস সরল ভাবে শিক্ষা প্রদান করবে। এই অ্যাপ্লিকেশন গুলির মাধ্যমে খুব easy process এ আপনাদের শিশুরা এখানে আর্ট গেমের মাধ্যমে পড়াশোনা এবং আখানে যোগ, বিয়োগ, গুন, ভাগ ইত্যাদি শিক্ষা বিষয়ে শিখতে পারবে। 

Best 3 Education kide lerling app bangla

  • Bangla Kids Learning App
  • Bangla Alphabet - শিশু শিক্ষা
  • Learn Bengali Letter Writing.
kide Education learling app bangla

Bangla Kids Learning App

এই অ্যাপ্লিকেশনটি আপনাদের শিশুদের বুদ্ধিমাত্রা বর্ণমালা সংখ্যা এবং শিক্ষামূলক গেম শিখার উপর ফোকাস করবে। এই অ্যাপ্লিকেশনটির কুড়ি টি বিভাগ আছে। যেখানে শিশুদের জন্য একটি ল্যাপটপ এবং ম্যাজিক সিলেট মতো বিশেষ বৈশিষ্ট্য আছে যা আপনাদের শিশুদের লিখতে সাহায্য করবে। 

এখান থেকে বাচ্চারা শিখতে পারবে-

  • বাংলা, ইংরেজি বর্ণমালা।
  • পাখি প্রাণী ফুল ফল সবজির নাম।
  • ইংরেজি মাস, সপ্তাহের নাম।
  • গণিত, বাংলা আকার।

Bangla Alphabet - শিশু শিক্ষা

এক থেকে পাঁচ বছরে বাচ্চাদের এই অ্যাপটি খুব কাজে লাগবে। এখানে বাচ্চারা খুব সহজ সরল ভাবে বাংলা বর্ণমালা, ইংরেজি বর্ণমালা এবং আরবি বর্ণমালা শিখতে পারবে। এখানে বাচ্চারা পশু পাখির নাম এবং ভয়েস শুনতে পারবে। এটি অফলাইনে এবং সহজ ইন্টারফেস যা বাচ্চাদের শিখতে সুবিধা হবে।

এপ্লিকেশনটির বৈশিষ্ট্য

এখানে বাচ্চারা খেলাধুলার মাধ্যমে যোগ বিয়োগ গুন ভাগ করতে পারবে। সুন্দর সুন্দর কবিতা ছড়া পড়তে পারবে। উচ্চারণ, বাংলা সংখ্যা শিখতে পারবে। পাখি, প্রাণী, ফল, শাকসবজি নাম শিখতে পারবে।

Learn Bengali Letter Writing.

এই অ্যাপ্লিকেশনটি বাচ্চা এবং সমস্ত বয়সের লোকেদের কাজে আসবে। যারা নতুন কিছু  শিখতে ইচ্ছা রাখে। এই অ্যাপটি তরুণদের আকর্ষণ করবে কারণ তারা এখানে মজাদার উপায়ে শিখতে পারবে। এখানে সুন্দর animation এর মাধ্যমে শেখায় যাতে আপনাকে ভালো লাগে এবং বুঝতে সুবিধা হয়।এটি খুব সহজ সরল এবং অফলাইনে চলবে।

FAQ

1. বাচ্চাদের শেখার অ্যাপ কি?

এই অ্যাপগুলি মাধ্যমে বাচ্চারা খুব সহজে ই বাংলা বর্ণমালা, ইংরেজি বর্ণমালা, হিন্দি বর্ণমালা, আরবি বর্ণমালা, গণিত ইত্যাদি শিক্ষামূলক কিছু শিখাতে সাহায্য করে।